সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

করোনা দুর্যোগকালে কর্মহীন মানুষের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা করলেন ভাইস চেয়ারম্যান অ্যাড. লোকমান

করোনা দুর্যোগকালে কর্মহীন মানুষের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা করলেন ভাইস চেয়ারম্যান অ্যাড. লোকমান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

বৈশ্বিক করোনা দুর্যোগকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে ও ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর অনুপ্রেরণায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেনের নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।  

রবিবার (১২ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামে করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন খেটে খাওয়া একশত পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু ও চিড়া।

অসহায় হতদরিদ্র পরিবারের এক সদস্যের হাতে খাদ্য সহায়তা প্রদান করছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান বাচ্চু, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই ডাবলু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি নাজমুল হাসান সোহরাব, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা  মোঃ জামাল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ হারুন মিয়া, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় তিনি সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের আহবান জানান। দেশের এই ক্রান্তিকালে বিত্তবানদের সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com